• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে ১শ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে ১শ বোতল
ফেন্সিডিলসহ দুই মাদক
ব্যবসায়ী আটক

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে ১শ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ লিটন মিয়া (৩২) ও মো. রাসেল (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। আজ ১৭ অক্টোবর রোববার সকাল ৮টার দিকে ভৈরব পৌর শহরের স্টেডিয়াম মোড় এলাকা থেকে মাদকসহ তাদের আটক করা হয়।
আটককৃত আসামি লিটন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বিষ্ণপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে এবং মো. রাসেল একই জেলা ও উপজেলার কালিসিমা গ্রামের মৃত তবদুল হোসেন মিয়ার ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরব পৌর শহরের শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় দুই মোটরসাইকেল আরোহী লিটন মিয়া ও মো. রাসেল’কে আটক করে তল্লাশী করলে তাদের কাছ থেকে ১শ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। পরে তাদের দুইজনকে আটক করা হয়। এই সময় মাদক পরিবহনের ব্যবহার করা একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *